১৯ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী
বিপিএলে বরিশালের হয়ে খেলবেন মুজিব, রাসেল, হাসারাঙ্গা!

বিপিএলে বরিশালের হয়ে খেলবেন মুজিব, রাসেল, হাসারাঙ্গা!

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এখনও অনেক কিছুই চূড়ান্ত হয়নি। সবচেয়ে বড় কথা মোট ৬টি দলও চূড়ান্ত হয়নি এখনও। কারা কোন দলের ফ্রাঞ্চাইজি- সেটাও নির্ধারণ হয়নি। তবে, তিনটি দল এরই মধ্যে গ্রিন সিগন্যাল পেয়ে দল গঠনের কাজ শুরু করে দিয়েছে।

এই তিন দলের মধ্যে বরিশালের ফ্রাঞ্চাইজি অন্যতম। বরিশাল ফরচুন নামে আগামী বিপিএলে অংশ নিতে যাচ্ছে তারা। আগে থেকেই জানা, বরিশালের হয়ে এবার খেলবেন সাকিব আল হাসান।

শুধু সাকিবই নয়, একটি শক্তিশালী দল গঠন করার জন্য আঁট-ঘাট বেধেই মাঠে নামছে বরিশাল। জানা গেছে, সাকিব আল হাসানের সঙ্গে তার আইপিএল সতীর্থ আন্দ্রে রাসেলও খেলবেন বরিশালের হয়।

ফরচুন বরিশাল ফ্রাঞ্চাইজিটির একটি ফেসবুক পেজে জানিয়ে দেয়া হয়েছে কয়েকজন বিদেশী ক্রিকেটারের নাম। আন্দ্রে রাসেলছাড়াও বিদেশী ক্রিকেটারের মধ্যে বরিশালে খেলতে আসতে পারেন আফগান রহস্যময় অফ স্পিনার মুজিব-উর রহমান, ইংল্যান্ডের স্যাম বিলিংস এবং শ্রীলঙ্কান তারকা স্পিনার ওয়ানিদু হাসারাঙ্গা। যিনি সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি হ্যাটট্রিকও করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019